Acupoint Treasure Tiens

For sale by Dr.Habib92 6 Nov 7:26 amMirpur, Dhaka

Tk 10,000

and Intake pack...

#পন্য_সংক্রান্ত_তথ্যাদিঃ
চীনের ঐতিহ্যবাহী আকু পাংচার তত্ত্ব অনুযায়ী তৈ্রী এই পন্যটি হচ্ছে একটি উচ্চ প্রযুক্তি নহু গুনাগুন সম্পন্ন স্বাস্থ্যসেবা এ্যাপারাটাস।শরীরের অপুষ্টি এবং পুষ্টি আধিক্যকে নিয়ন্ত্রণ করে। শরীরের ইন ও ইয়াং এর ভারসাম্য রক্ষা করে স্বাস্থ্যবান রাখে।
#ইলেকট্রিকাল_পালস_হেডঃ এটি চীনের ঐতিহ্যবাহী আকু পাংচারকে উদ্দীপ্ত করে এবং আকু পয়েন্ট দিয়ে মানব শরীরকে ম্যাসাজ করে পালস কারেন্টের মাধ্যমে।
বিউটি হেডঃ এটি মুখ ও ত্বকের অন্যান্য অংশে ম্যাসাজে ব্যবহৃত হয়। ভালো ফলাফল পেতে তিয়ানশির স্কিন কেয়ার প্রোডাক্টের সাথে ব্যবহৃত করুন।
#প্লাম_ব্লোসাম_নিডল_হেডঃ প্লাম ব্লোসাম নিডল হেড থেরাপিকে উদ্দিপ্ত করে মানব শরীরের ত্বককে ম্যসাজ করে। প্রাইরোটক্সি স্ক্রাপিং হেডঃ এটি স্বল্প ফ্রিকোয়েন্সি পালস এর ঐতিহ্যবাহী স্ক্রাপিং প্লেটসকে উদ্দীপ্ত করে মানব শরীরের মেরিডিয়ান চ্যানেলগুলোকে কাযর্কর করে।
#আকুপইয়েন্ট_ট্রেজার_যেভাবে_ব্যবহার_করবেনঃ ফাংশনাল হেডটিকে মেইন বোর্ডে স্থাপন করুন, অন করুন এবং উপযুক্ত স্ট্রেনথ সিলেক্ট করুন। এক হাতে পন্যটি ধরুন,নিশ্চিত করুন যাতে আপনার ত্বক কন্টাক্ট পিস এর সাথে সংযুক্ত থাকে। আরামদায়ক অবস্থান নির্ধারন করেন।
#ইলকট্রিকাল_পালস_হেডটিকে_ব্যবহার_করুনঃ (২) ইলকট্রিকাল পালস হেডটিকে আকুপয়েন্টের মাথায় স্থাপন করুন ম্যাসাজ করার জন্য। পালস চাবিটিকে অন/অফ করতে চাপুন। (৬) আপনার শরীর হঠাৎ একটি পালস কারেন্টের ফলাফল বুঝতে পারবে।
#বিউটি_হেড_ব্যবহার_করুনঃ (৩)প্লাম ব্লোসাম নিডল হেড এবং (৪)প্রাইরোটক্সি স্ক্রাপিং হেড (৫)ফাংশনাল হেডটিকে আকুপয়েন্টের সাথে সংযুক্ত করুন ম্যাসাজ করতে।(৬)লম্বা সময় (অন/অফ) চাবিটি ধরে রাখুন। ফাংশনাল হেডটি একটি নিম্ন ফ্রিকোয়েন্সির পালস কারেন্ট উৎসারিত করবে। এবার (৬)পালস চাবিটি (অন/অফ)ছাড়ুন। এটি কাজ করা বন্ধ করবে।


Condition:
New
Report this ad

Contact

  • 01612002014

 

Stay safe!

  • Always meet the seller in person
  • Don't pay for anything until you have seen what you are getting
  • Don't send or wire money to anyone you don't know

Watch out for:

  • Unrealistic prices
  • Extra fees
  • Requests for advance payments
  • Requests for personal information

More on staying safe


Share this ad

Similar ads