Aloe Jojoba Shampoo

For sale by MSForever MEMBER24 Nov 1:52 amKhilgaon, Dhaka

Tk 1,154

Negotiable


Get beautifully shiny and easy-to-manage hair with this aloe vera and jojoba oil-infused shampoo. The gentle pH-balanced formula is suitable for all hair types and can be used to help replenish your hair’s natural moisture.

Suggested Use
Apply to wet hair and massage to stimulate the scalp and create a rich lather. Rinse thoroughly. If needed, repeat procedure and rinse until hair is thoroughly clean.

Ingredients
Aloe barbadensis leaf juice (stabilized aloe vera gel), sodium C14-16 olefin sulfonate, water, laurylamidopropyl betaine, PEG-80 sorbitan laurate, sodium trideceth sulfate, PEG-150 distearate, cocamidopropyl hydroxysultaine, sodium lauroamphoacetate, sodium laureth-13 carboxylate, simmondsia chinensis(jojoba) seed oil, panthenol, Bis-PEG/PPG-20/20 dimethicone,sodium chloride, phenoxyethanol, methylisothiazolinone, ascorbic acid, citric acid, fragrance.

Aloe Jojoba Shampoo

PH ব্যালেন্স ও বিশুদ্ধ খাঁটি অ্যালো ভেরা যুক্ত ফর্মুলা যা আপনার পুরো পরিবারের সবার চুলকে উজ্জ্বল নরম এবং আপনার পছন্দ মত নিয়ন্ত্রণে রাখবে। স্ট্যাবিলাইজড অ্যালো ভেরা জেল শুধু চুলের উপকার করে না মাথার ত্বকের জন্যও চমৎকার। অ্যালো ভেরা জেলের পাতার ভেতরের নির্যাস সমৃদ্ধ হওয়ায় বাজারে প্রাপ্ত অন্যান্য শ্যাম্পুর প্রাকৃতিক বিকল্প, কোমল ও concentrated ফর্মুলায় তৈরি করাতে সব ধরণের চুলের জন্য উপযোগী।

স্ট্যাবিলাইজড অ্যালো ভেরা জেলের গুণাবলী সমৃদ্ধ অ্যালো জোজবা শ্যাম্পু enzymatic activity এর মাধ্যমে মাথার ত্বকের মৃত কোষ দূর করে চুল ও মাথার ত্বকের সুস্বাস্থ্য বজায় রাখতে সাহায্য করে। এতে বিদ্যমান অ্যালো অ্যামিনো অ্যাসিড, সাপোনিন এবং প্রাকৃতিক সাবানের ফেনা চুলের গোঁড়ায় পৌঁছে চুলকে করে প্রাণবন্ত। জোজবা তৈল হাজার হাজার বছর ধরে হেয়ার কেয়ার ফর্মুলায় ব্যবহৃত আরেকটি গুরুত্বপূর্ণ উপাদান যা চুলের সারা বছরের স্বাভাবিক তৈলাক্ততা ও উজ্জলতা ধরে রাখতে সহায়ক। এটা চুলের ও মাথার ত্বকের হারানো ময়েশ্চার ফিরিয়ে আনে। চুলের গোঁড়ার তৈলাক্ত নিংসরণ (Sebum) দূর করে চুলকে করে ঝরঝরে। ফরএভার লিভিং অ্যালো জোজবা শ্যাম্পু চুলের জন্য সহনীয় মাত্রায় একটি দ্রব্য যা চুল চমৎকারভাবে পরিষ্কার করতে সক্ষম। এমন কি অতিরিক্ত তৈলাক্ত চুল, মাথার ক্ষত যুক্ত জমে থাকা মৃত কোষ সরিয়ে ত্বকের টিস্যুর উন্নতি সাধন করে আপনার চুলকে রাখবে চকচকে ও নরম।
Aloe Jojoba Shampoo:
* চুল ও মাথার ত্বকের সঠিক অবস্থা ধরে রেখে পরিষ্কার করে
* সব ধরনের চুলের জন্য উপযোগী

পরিমাণঃ ২৯৬ মি. লি. (মূল্য-৳ mentioned
ব্যবহার বিধিঃ
ভেজা চুলে ব্যবহার করুন। ধীরে ধীরে আঙ্গুল দিয়ে ম্যাসাজ করুন। পানি দিয়ে ধুয়ে ফেলুন। চুল পরিষ্কার না হওয়া পর্যন্ত প্রয়োজনানুযায়ী ব্যবহার করুন।

পণ্যটি পেতে আমাদের ফোন করুন এই নম্বরে অথবা অর্ডার করতে আপনার নাম, মোবাইল নাম্বার, আপনার ঠিকানা লিখে ম্যাসেজ দিন|


Condition:
New
Item type:
Grooming / bodycare
Report this ad
  • Item will be delivered by Bikroy

  • Pay only if you are satisfied

Have a question?
01818284080

 

Stay safe on Bikroy.com!

Using Buy Now is the safest way to buy this item.
  • No travelling to meet strangers
  • No risk of fraud or theft

Be wary of sellers who insist on meeting in person or want upfront fees. Be sure to report them to us!

Watch out for:

  • Unrealistic prices
  • Extra fees
  • Requests for advance payments
  • Requests for personal information

More on staying safe

  • Item will be delivered by Bikroy

  • Pay only if you are satisfied

Have a question?
Visit member's page
MSForever

Feel Better Look Better.


Share this ad

More ads from MSForever