মাটি ভরাটের কাজ চলছে,তাই বিনিয়োগ নিশ্চিত ও নিরাপদ

For sale by Md. Habibur Rahman Sardar MEMBER22 Oct 12:51 amPurbachal, Dhaka

Tk 250,000 per katha

Negotiable


“রিচমন্ড কানাডা সিটি পূর্বাচল”
( আপনার কষ্টের টাকার শ্রেষ্ট সম্পদ )

“পূর্বাচল নিউ টাউন”বাংলাদেশের সবচেয়ে বড় পরিকল্পিত একটি শহর। প্রকল্প এলাকাটি নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার শীতলক্ষ্যা ও বালু নদীর মাঝামাঝি এবং ঢাকা উত্তর-পূর্ব দিকে গাজীপুর জেলার কালিগঞ্জ থানা এলাকায় অবস্থিত।

সরকারী পূর্বাচল নিউ টাউন থেকে মাত্র ৫ কিঃ মিঃ দুরত্বে অবস্থিত নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানা এলাকায় অবস্থিত

“রিচমন্ড কানাডা সিটি” পূর্বাচল

এই আবাসিক প্রকল্পের সম্মূক্ষে সু-প্রশস্ত ১০০ ফিট সরকারী রাস্তা এবং প্রকল্পের ডানে ৩০০ ফিট সিলেট হাইওয়ে ও বামে ৩০০ ফিট প্রশস্ত এশিয়ান হাইওয়ে।প্রকল্পের সম্মূক্ষের ১০০ ফিট রাস্তাটি বিমানবন্দর রোড / অগ্রগতি ক্রসিং থেকে আট-লেন এক্সপ্রেসওয়েতে যুক্ত হবে।বিভিন্ন মাপের প্রায় ৩০০০ আবাসিক প্লট, সমস্ত প্রয়োজনীয় অবকাঠামো ও শহুরে সুবিধা সহ প্রায় ৩৭২ টি ডু্প্লেক্স বাড়ি থাকবে। “রিচমন্ড ডেভেলপারস্ লিঃ” সকল আধুনিক নাগরিক সুযোগ সুবিধার সাথে আত্মনির্ভরশীল নতুন শহর হিসাবে এই প্রকল্পটির পরিকল্পনা ও বিকাশ করে ২০১৪ ইং সালে।

প্রকল্পটির পটভূমিঃ
ঢাকা এখন সবচেয়ে ব্যস্ততম এবং ঘনবসতিপূর্ণ শহরগুলির মধ্যে পরিণত হয়েছে। ঢাকা রাজধানীতে ঢাকা রাজধানী, ব্যবসা ও অন্যান্য উদ্দেশ্যে লক্ষ লক্ষ মানুষ স্থায়ীভাবে বাস করে। বিশাল সংখ্যক মানুষের জন্য প্রয়োজনীয় আবাসস্থলগুলি খুবই অপর্যাপ্ত। ফলস্বরূপ, ঢাকা শহরের আবাসিক এলাকা দিন-দিন অতিরঞ্জিত নোংরা এলাকায় পরিণত হচ্ছে এবং অস্বাস্থ্যকর পরিবেশ সৃষ্টি করছে। পরিকল্পিত ভাবে ঢাকার আশেপাশের এলাকাটি গড়ে তোলার মাধ্যমে এবং এই বিশাল জনসংখ্যার জন্য স্থায়ী আবাসিক বাসস্থান প্রতিষ্ঠার মাধ্যমে ঢাকা শহরের জনসংখ্যার চাপকে হ্রাস করা সম্ভব এই পরিকল্পনায় নির্মিত হয়েছে “পূর্বাচল সরকারী নিউ টাউন”। যেহেতু এই প্রকল্পের মূল্য বেশি কিন্তু আধুনিক শহরে বসবাসে ইচ্ছুক সকল সাধারন মানুষের আয়ের কথা চিন্তাকরে দেশী ও বিদেশী দক্ষ কনসালটেন্টস দ্বারা মোট ৮০০ বিঘা আয়তনে ৬ টি ব্লকে বিভক্ত করে ৩/৪/৫ কাঠা সাইজ প্লট ও প্রতিটি ব্লকে ২টি মসজিদ, ১টি স্কুল ১টি খেলার মাঠ ১টি বাগানের জন্য সমোন্নয়ে নির্মানাধীন এই সু-পরিকল্পিত আবাসিক প্রকল্পটির নাম করন করা হয়েছে
“রিচমন্ড কানাডা সিটি পূর্বাচল”
(পূর্বাচলে একটি সু-পরিকল্পিত আবাসিক প্রকল্প)

প্রকল্পটির উদ্দেশ্যঃ
শহর শহরের অধিবাসীদের আবাসিক বাসস্থানের সুযোগ সৃষ্টি করে ঢাকা শহরের জনসংখ্যার চাপ কমাতে। যথাযথ নগরীকরণের মাধ্যমে পরিবেশের ভারসাম্য বজায় রাখতে। পরিবেশ বান্ধব এবং টেকসই বায়ুমন্ডল তৈরির জন্য। আবাসনের বিদ্যমান তীব্র সমস্যা হ্রাস করা। শহুরেীকরণের মাধ্যমে নিকটবর্তী এবং পার্শ্ববর্তী এলাকায় ক্রমবর্ধমান নাগরিক সুবিধাগুলি সম্প্রসারণ করা। নতুন শহরে উন্নয়ন এবং অর্থনৈতিক সুবিধাগুলি বিস্তৃত করা। ভবিষ্যতের হাউজিংয়ের চাহিদা কমানোর জন্য। "পূর্বাচল" আমেরিকার দূতাবাস থেকে ২৫ মিনিটের সময় ও উত্তরা থেকে ২০ মিনিট দুরে অবস্থিত।সরকারী কার্যালয়গুলিকে "পূর্বাচল" স্থানান্তর করা হবে: প্রধানমন্ত্রীর কার্যালয়, সচিবালয়, রাজউক অফিস, এবং অন্যান্য সকল গুরুত্বপূর্ণ অফিসের শাখা, পূর্বাচল ভবিষ্যতে রাজধানী হবে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় ক্যাম্পাস, বাংলাদেশের বৃহত্তম শিক্ষা প্রতিষ্ঠান, পূর্বাচলে প্রতিষ্ঠিত হবে। আন্তর্জাতিক বানিজ্য মেলা স্থায়ীভাবে "পূর্বাচল" স্থানান্তর করা হবে।বিদেশী দূতাবাস, বিশ্ব ব্যাংক,অন্যান্য সকল আন্তর্জাতিক কার্যালয়ের শাখা নগর পরিকল্পনার অর্ন্তরগত। বৃহত্তর রাস্তা এবং বড় এবং সুন্দর ফ্লাইওভারের কারণে "পূর্বাচল" ট্রাফিক জ্যাম মুক্ত একটি শহর হবে।
"রিচমন্ড কানাডা সিটি পূর্বাচল" একটি শান্তিপূর্ণ এবং সুন্দর "আদর্শ শহর" হবে, যেখানে থাকবে বিশুদ্ধ বাতাস এবং শব্দ দূষণ মুক্ত পরিবেশ। আধুনিক বিনোদনের সব ধরণের ব্যবস্থা। থিয়েটার, প্ল্যানেটরিয়াম, ওয়াটার ওয়ার্ল্ড, অত্যাধুনিক সপিংমল, বিশ্ব বিদ্যালয়, বিনোদন পার্ক ইত্যাদি বিদ্যমান থাকবে। "রিচমন্ড কানাডা সিটি পূর্বাচল" শহরটি সর্বশেষ শিক্ষা ব্যবস্থা এবং চিকিৎসা সুবিধাগুলির সমন্বয়ে একটি শহর হবে। ভূমি ব্যবহার পরিকল্পনা প্রধান উপাদান আবাসিক প্লট, রোড নেটওয়ার্ক , সামাজিক অবকাঠামো, লেক ও প্রশাসনিক ও বাণিজ্যিক প্লট, শিক্ষা ও প্রতিষ্ঠান, খেলার মাঠ,বিদ্যুৎ, গ্যাস, পানি সরবরাহ, স্যুয়েজ এবং টেলিযোগাযোগ ইত্যাদি প্রয়োজনীয় ব্যবস্থা থাকবে।সর্বোপরি প্রকল্পটিতে থাকবে নিরাপত্তার জন্য সর্বাধুনিক ব্যবস্থা।
এই প্রকল্পে কেন কিনবেন?
# রিচমন্ড কানাডা সিটি পূ্র্বাচল আবাসিক প্রকল্পটি সরকারী প্রকল্পের খুবই সন্নিকটে হওয়ার কারনে সরকারী সকল সুযোগ সুবিধা হাতের নাগালে।
# প্রকল্পের মূল্য সকল আয়ের মানুষের সাধ্যের মধ্যে।
# ৫/৬/৭ বছর মেয়াদী সহজ কিস্তির সুবিধা।
# প্রতিকাঠা বুকিংমানি মাত্র ১০,০০০/- টাকা।
# প্রকল্প পরিদর্শনের জন্য রয়েছে কোম্পানীর নিজস্ব পরিবহন ব্যবস্থা।
কর্পোরেট অফিসঃ
৩৬,ডেলটা ডালিয়া (লেভেল-৪), কামাল আতার্তুক এভিনিউ,
বনানী,ঢাকা


Address:
পূর্বাচল
Land type:
Residential
Land size:
4.0 katha
Report this ad

Contact

  • 01970372651
  • 01730372651

 

Stay safe!

  • Always meet the seller in person
  • Don't pay for anything until you have seen what you are getting
  • Don't send or wire money to anyone you don't know

Watch out for:

  • Unrealistic prices
  • Extra fees
  • Requests for advance payments
  • Requests for personal information

More on staying safe

Chat
Visit member's page
Md. Habibur Rahman Sardar

Better home better life


Share this ad

Promote this ad

More ads from Md. Habibur Rahman Sardar