Midea 1.0 Ton Split Type AC

For sale by ARPAN ELECTRONICS MEMBER27 Feb 8:34 pmKotwali, Chattogram

Tk 22,999


অর্পণ ইলেকট্রনিক্স।
চট্টগ্রাম, নিউ মার্কেট, বিপণি বিতান, বি ব্লক নতুন ১০ তলা ভবন এর ২ তলায়, ২৫ নং দোকান।

3 Year Compressor!
5 Year Spare Parts!
Service Warranty!

১:- এসি ফিটিং বাবদ ১৫০০/-
২:- এনগের জন্য ৫০০/-
৩:- ১০ ফিট কভার পাইপ বাবদ ২০০০/-
মোট ৪০০০/- টাকা এসির দাম এর সাথে যোগ হবে।

করোনা ভাইরাসের প্রভাবে অর্পন ইলেকট্রনিকস এর গোল্ডেন আওয়ার অফার বন্ধ করতে বাধ্য হচ্ছে ২৯ ফেব্রুয়ারি থেকে!
শেষ হয়ে আসছে দেশীয় রিজার্ভ স্টক, দাম বাড়ছে টিভি, ফ্রিজ, এসি, ওভেন, ওয়াশিং মেশিন, ফ্যান, মোবাইল সহ অন্যান্য ইলেকট্রনিক্স পণ্যের।

দেশের অর্থনীতির জন্য এখন একটি বড় ধাক্কা, করোনা ভাইরাসের প্রভাব। ব্যবসা-বাণিজ্যসহ বিভিন্ন খাতে চীন যেমন ব্যাপক ক্ষতির সম্মুখীন, তেমনি এর প্রভাব পড়েছে বাংলাদেশের ব্যবসা-বাণিজ্যেও। করোনা ভাইরাসের প্রভাবে চীন থেকে একদিকে যেমন আসছেনা কোন মূলধনী সরঞ্জাম, তেমনি আসছেনা কোন শিল্পের কাঁচামাল। শেষ হয়ে আসছে চীন থেকে আমদানিকৃত টিভি, ফ্রিজ, এসি, ওভেন, ওয়াশিং মেশিন, ফ্যান, মোবাইল সহ অন্যান্য ইলেকট্রনিক্স পণ্য সামগ্রীর দেশীয় মজুত।

মার্কিন যুক্তরাষ্ট্র, ক্যালিফোর্নিয়া, থাইল্যান্ড, মালয়েশিয়া, জাপান, ভারত সহ বিভিন্ন দেশে উৎপাদিত বা বাজারজাতকৃত অনেক আন্তর্জাতিক ব্র্যান্ড -এর বাংলাদেশে রিজার্ভকৃত গাড়ী, মোবাইল, টিভি, এসি -এর সরবরাহেও দেখা দিচ্ছে মারাত্মক ঘাটতি, যেহেতু ঐ সকল ব্র্যান্ড -এর অনেক সহযোগী কারাখানাগুলো চায়নায় অবস্থিত।

আবার অনেক ব্র্যান্ড -এর কারখানা অন্যান্য দেশে অবস্থিত হলেও কিছু অতীব প্রয়োজনীয় একসেসোরিজ, যেমন- চার্জার, ম্যানুয়েল বই, রিমোট, ব্যাটারী, ক্যাবল ইত্যাদি চায়নার ফ্যাক্টরী -তে উৎপাদিত হয়। ফলে মেইড ইন চায়না না হলেও, অনেক বিদেশী ব্র্যান্ডও সামগ্রিক ব্যবসায়ের জন্য চায়না ফ্যাক্টরী নির্ভর।
আর তারই ফলশ্রুতিতে করোনা ভাইরাসের প্রভাবে চীনের কারখানাগুলো একের পর এক বন্ধ হয়ে যাওয়ায়, আমাদের দেশের ১০০% চায়না নির্ভর ইলেকট্রনিক্স ব্র্যান্ড -এর বিক্রয়ে যেমন নেতিবাচক প্রভাব পড়ছে, তেমনি চীনে উৎপাদিত হচ্ছে না এমন সব ইলেকট্রনিক্স সামগ্রীর সংকটও দেখা দিতে শুরু করেছে ব্যাপকভাবে।

ভাষা আন্দোলনের মাসে টিভি, ফ্রিজ, এসি, ওভেন -এর বিক্রয় বৃদ্ধির লক্ষ্যে সারাদেশে চালু করেছিলো গোল্ডেন আওয়ার নামে এক অস্বাভাবিক ডিসকাউন্ট কার্যক্রম।

কিন্তু করোনা ভাইরাসের প্রভাবে গত দেড় মাসের উপর চীন থেকে পণ্য আমদানি বন্ধ হওয়াতে এবং গোল্ডেন আওয়ার অফার -এর প্রভাবে শো-রুমে অতিরিক্ত বিক্রয়ের কারণে টিভি, ফ্রিজ, এসি, ওভেন, ওয়াশিং মেশিন, ফ্যান, মোবাইল সহ অন্যান ইলেকট্রনিক্স পণ্যের মজুতের পরিমান প্রান্তিক সীমার নীচে নেমে আসে। তাতে করে গোল্ডেন আওয়ার কার্যক্রম আগামী ২৯ ফেব্রুয়ারি ২০২০ -এ বন্ধ করে দিতে বাধ্য হলো। যেকোন সময় শেষ হয়ে যাবে এসি, ওভেন, ওয়াশিং মেশিন, ফ্যান, মোবাইল সহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় ইলেকট্রনিক্স -এর মজুত। চাপ পড়বে মালয়েশিয়া থেকে-এর ইলেকট্রনিক্স সামগ্রীর উপর। আর তাই দেশের বাজারে আইফোন সহ অন্যান্য পণ্যের মতো ইলেকট্রনিক্স সামগ্রীর দামও বেড়ে যাবে সামনের দিনগুলোতে।


Condition:
New
Item type:
ACs & Coolers
Report this ad

Contact

  • 01677095531
  • 01830036081

 

Stay safe!

  • Always meet the seller in person
  • Don't pay for anything until you have seen what you are getting
  • Don't send or wire money to anyone you don't know

Watch out for:

  • Unrealistic prices
  • Extra fees
  • Requests for advance payments
  • Requests for personal information

More on staying safe

Chat
Visit member's page
ARPAN ELECTRONICS

service oriented organization


Share this ad

Promote this ad

More ads from ARPAN ELECTRONICS