নিউ তেতুলিয়া চা পাতার ডিলার দিচ্ছি

For sale by Hateless Boy Biplob 3 Jul 8:30 pmMohammadpur, Dhaka

Tk 300

সারা বাংলাদেশে চা পাতার ডিলার দিচ্ছিঃ
ডিলার নিন মাত্র এক লাখ টাকায়!!

অল্প টাকায় চা পাতার লাভজনক ব্যবসা!! চেষ্টা করে দেখুন!!!

যে ব্যবসার কথা বলছিলাম, মাত্র ৩০০০০ হাজার টাকা ইনভেস্ট করে কিভাবে মাসে ৩০,০০০ হাজার টাকা ইনকাম করা যায় । এটা আমার এক ভাই এর বাস্তব অভিজ্ঞতা থেকেই আপনাদের জন্য শেয়ার করছি । কোন অলিক কল্পনা বা কাউকে উপদেশ দেওয়ার জন্য নয়। তবে কউ যদি এ লেখার পর চেষ্টা করেন এবং সফল হন, তবে আমি খুশি হব ।

আমি চা পাতার ব্যবসার কথা বলছি । খুব অল্প টাকা ইনভেস্ট করে যে কেউ শুরু করতে পারেন । আমাদের চারপাশে অসংখ্য চায়ের দোকান রয়েছে । প্রতিদিন হাজার হাজার মানুষ চা খাচ্ছে এসব দোকান থেকে । আর যারা চা বিক্রি করছে, তারা প্রতিদিন ১ থেকে ২ কেজি পর্যন্ত চা পাতা বিক্রি করছে । আপনি আপনার আশে পাশের মাত্র ৫০ টি চায়ের দোকানকে টার্গেট করুন। ধরুন আপনি ৫০ টি চায়ের দোকান ঠিক করেছেন যারা আপনার কাছ থেকে প্রতিদিন আধা কেজির ১ প্যাকেট চা কিনবেন। দোকানীরা আধা কেজির ১ প্যাকেট চা পাতা ১৮৫ টাকা থেকে ২০০ টাকা দরে বিভিন্ন কোম্পানীর কাছ থেকে কিনে ।

আপনি তাদেরকে এর চেয়েও কম দামে সরবরাহ করবেন। আপনি ভাল মানসম্পন্ন চা ১৫০-১৫৫ টাকা দরে কিনতে পারবেন। ধরুন আপনি ১৫০ টাকা দরে কিনে দোকানীকে ১৭৫ টাকা দরে দিলেন। তাহলে দোকানী এখানেই ১০-২০ টাকা লাভ করতে পারবে। আর আপনার লাভ হবে ২৫ টাকা প্রতি প্যাকেটে। তাহলে ৫০ প্যাকেটে আপনার লাভ হবে ১২৫০ টাকা প্রতিদিন। আপনার ইনভেস্ট ৭,৫০০ টাকা ৫০ প্যাকেটে (১৫০ টাকা প্রতি প্যাকেট)। তাহলে ৩০দিনে আপনার লাভ হবে ৩৭৫০০ টাকা। আর যদি আপনি ১৮৫ টাকা করে দিন তাহলে পার প্যাকেটে ৩৫ টাকা করে লাভ হবে যায় হক আমি সেটা এখন বলছিনা সেটা ডিপেন করবে আপনার ওপরে যায় হোক পরের ধাপে যায়

এখন প্রশ্ন, ৩০ দিনে তো আমাকে ১৫০০ প্যাকেট চায়ের জন্য ২২৫০০০ টাকা দরকার । আমি বলব, না আপনাকে এত টাকা ইনভেস্ট করতে হবে না । আপনার একদিনে ইনভেস্ট ছিল ৭৫০০ টাকা, এটাকে শুধু ডাবল করবেন,বা তিনগুন করবেন অথ্যাৎ ১৫০০০ বা ২২৫০০ টাকা হলেই আপনার হবে। কিভাবে? আপনি যে সব দোকানীকে চা পাতা দেবেন, তাদের কাছ থেকে নগদ টাকা নেওয়ার চেষ্টা করবেন। এসব ছোট দোকানদাররা নগদ লেনদেন করে । যদি নগদ নিতে না পারেন, তাহলে পরের দিন অবশ্যই তারা দিয়ে দেবে।

তাই আপনাকে ১ প্যাকেট দোকানে দিয়ে পরের দিন টাকা নিতে হবে এবং আরেকটি প্যাকেট তাদেরকে দিতে হবে । অথ্যাৎ এক প্যাকেটের পুজি আপনাকে মার্কেটে রাখতে হবে আর এক প্যাকেটের পুজি দিয়ে আপনার মাল কিনে রাখতে হবে পরের দিন তাদেরকে দিয়ে । এভাবে আপনি দুটো পুজি ৭৫০০ + ৭৫০০ = ১৫০০০ টাকা ইনভেস্ট দিয়ে মাসে ৩৭৫০০ টাকা লাভ করতে পারবেন অনায়াসে।

প্রয়োজনে আমাদের হটলাইনে যোগাযোগ করুন
হেড অফিসঃ ৩৬/এফ/৬ আসানো রহমান টাউয়ার, রোড ২, মা ভিলার গলি, কাজি অফিস, শ্যামলী, ঢাকা,,,
সকলের জন্য শুভকামনা জানিয়ে বিদায় চাইছি। ভাল থাকবেন, লিখাটি ভাল লেগে থাকলে শেয়ার করতে ভুল করবেন না……
বিঃদ্রঃ ডিলার নিতে চাইলে অবশ্যই মোবাইল নম্বর দিয়ে কমেন্ট করুন,,,,,

Report this ad

Contact

  • 01704277955
  • 01648903520

 

Stay safe!

  • Always meet the seller in person
  • Don't pay for anything until you have seen what you are getting
  • Don't send or wire money to anyone you don't know

Watch out for:

  • Unrealistic prices
  • Extra fees
  • Requests for advance payments
  • Requests for personal information

More on staying safe

Chat


Share this ad
Promote this ad