The Highest Ranked UK Degree in Malaysia

For sale by Tol consultancy ltd MEMBER 6 Jul 2:04 pmDhanmondi, Dhaka

Tk 450,000

The Highest Ranked UK Degree in Malaysia
মালয়েশিয়া Southeast এশিয়ার মধ্যে সবচেয়ে প্রভাবশালী আধুনিক,ধনী মুসলিম দেশ । যার রাজধানী Kuala lumpur, মুদ্রার নাম Malaysian Ringit (MR), মাথাপিছু বার্ষিক আয় ১৩,000 মার্কিন ডলার।মোট জন সংখ্যা প্রায় ৩০ মিলিয়ন। এখানে ৬১%মানুষ ইসলাম ধর্মাবলম্বী। এই দেশটির জীবনযাত্রার মান খুবই উন্নত। world ranking এ অবস্থান ২৮ তম।ভৌগোলিক দিক থেকে এশিয়া ও Southeast এশিয়ার মধ্যে গুরুতপূর্ণ এই দেশটির শিক্ষাব্যবস্থা ও মান বরাবরই ১ নম্বর। বিশ্বমানের উচ্চশিক্ষার জন্য বর্তমানে বিদেশী ছাত্র-ছাত্রীদের নিকট পড়াশুনার জন্য অন্যতম শীর্ষস্থানীয় পছন্দের দেশ হচ্ছে মালয়েশিয়া । মালয়েশিয়াতে USA, CANADA, UK & AUSTRALIA সহ World এর top ranking University গুলোর শাখা রয়েছে। এর ফলে আপনি চাইলেই অনার্স মালয়েশিয়ায় শেষ করে USA, CANADA, UK & AUSTRALIA তে মাস্টার্স করতে পারবেন অথবা ১/২ বৎসর মালয়েশিয়াতে পড়াশুনা করে USA, CANADA, UK & AUSTRALIA Credit Transfer করতে পারেন এতে আপনার অর্থ এবং সময় দুটোই save হবে এ ক্ষেত্রে University আপনাকে সহযোগিতা করবো।
আমরা উচ্চশিক্ষার ক্ষেত্রে সব সময় USA, CANADA, UK & AUSTRALIA কে প্রাধান্য দিয়ে থাকি, কিন্তু অধিক খরচ, ভিসা জটিলতার কারনে অনেকের পক্ষে ইউরোপ, আমেরিকাতে উচ্চশিক্ষার স্বপ্ন পূরন হয় না। আমাদের মধ্যে যারা স্বল্প বাজেটে, আর্ন্তজাতিক মানের শিক্ষা নিতে আগ্রহী , তাদের জন্য মালয়েশিয়া হতে পারে আর্দশ স্থান। পড়াশুনার মাধ্যম ইংরেজি বিধায় এখানকার University হতে নুন্যতম Diploma Complete করে আপনি বিশ্বের প্রভাবশালী USA, CANADA, UK & AUSTRALIA তে উচ্চশিক্ষার জন্য Scholarship / Non Scholarship এই দুই Programme এ admission পেতে পারেন, যেখানে ভিসা পাওয়া তুলনামূলক অনেক সহজ।এছাড়া শিক্ষার মান আন্তর্জাতিকভাবে উচ্চ স্বীকৃত, তুলনামূলক কম টিউশন ফি, স্বল্প খরচে থাকা-খাওয়ার সুযোগ, পড়াশুনার পাশাপাশি কাজের প্রচুর সুযোগ থাকার কারনে উচ্চশিক্ষার ক্ষেত্রে দেশটির আকর্ষণ মধ্যম আয়ের দেশের ছাত্র / ছাত্রীদের নিকট দিন দিন বৃদ্ধি পাচ্ছে।
মালয়েশিয়াতে পড়াশুনা, ভর্তির ক্ষেত্রে কিছু প্রয়োজনীয় তথ্য নিম্নে দেওয়া হইলঃ
১) নূন্যতম এইচ.এস.সি/এ লেভেল/আলিম/ সমমানের পরীক্ষায় উত্তীর্ন শিক্ষার্থী।
৩) মালয়েশিয়ায় স্টুডেন্ট ভিসার জন্য ইন্টারভিউয়ের এর প্রয়োজন হয় না। প্র্রয়োজনীয় ডকুমেন্ট সঠিক থাকলে সহজে ভিসা পাওয়া যায়।
৪) ভিসা আবেদনের জন্যে কোন Bank Statement, IELTS & TOEFL এর প্রয়োজন হয় না।
৫) মালয়েশিয়ার Taylor’s University থেকে ১ বৎসর পর সহজে UK,USA, CANADA & AUSTRALIA সহ ইউরোপের বিভিন্ন দেশের Top Ranked বিশ্ববিদ্যালয়ে ক্রেডিট ট্রান্সফার করা যায় ।
৬) University admission fees, Visa approval letter (VAL) and Tuition fees , students
নিজ Bank account থেকে University কে Payment করবে ।
******কেন আপনি TOL CONSULTANCY এর মাধ্যমে Visa প্রসেসিং করবেন।
1. TOL CONSULTANCY 2002 সাল থেকে মালয়েশিয়ার বেশ কিছু স্বনামধন্য UNIVERSITY তে ADMISSION & VISA সহায়তা দিয়ে আসছে । উচ্চশিক্ষার জন্য বাংলাদেশি Students যারা মালয়েশিয়াতে পড়াশুনা করেছে তাদের একটি বৃহৎ অংশের Visa প্রসেসিং TOL CONSULTANCY এর মাধ্যমে হয়েছে।
2. ফাইল প্রসেসিং এর শুরুতে TOL Consultancy Ltd. বিদেশে ভর্তি ইচ্ছুক প্রতিটি Student এর সাথে 300tk STAMP এ Agreement করে থাকে, যেখানে সব কিছু বিস্তারিত উল্লেখ থাকবে। সে কারনে আপনার 1% প্রতারিত হওয়ার সম্ভাবনা নেই। Original STAMP Copy student কে সংরক্ষণের জন্য দেওয়া হবে।
3. আমরা Minimum সময়ে ভর্তি ও ভিসা প্রসেসিং সহ Maximum সুযোগ সুবিধা University থেকে Students কে পাইয়ে দেওয়ার ব্যবস্হা করে থাকি।
4. Visa হাতে পাওয়ার পর Tuition fees , University Account এ Student নিজের Account হতে Payment করবে,
5. মালয়েশিয়া সম্বন্ধে বিস্তারিত জানতে একটি বারের জন্য আমাদের অফিসে আসুন, আশাকরি আমাদের information আপনার অনেক সহায়ক হবে ।
6. TOL Consultancy Ltd. মালয়েশিয়ার বিভিন্ন University সাথে সরাসরি কাজ করে বিধায় কোন প্রকার Service Charge ভিসার আগে এবং পরে রাখেনা।
মালয়েশিয়ার কিছু নামকরা বিশ্ববিদ্যালয় যাদের আমরা প্রতিনিদ্ধিত্ব করে থাকি :
1.Taylor’s University
2.Sunway University
3.Mosash University
4.SEGI University
5.Multimedia University
6.Help University
আমাদের সাথে যোগাযোগের ঠিকানাঃ
TOL Consultancy Ltd.
House #33(5th Floor), Opposite Teachers Training College Hostel,Mirpur Road, Dhaka.
Call for Free counseling :


Condition:
New
Report this ad

Contact

  • 01919018472
  • 01730575928

 

Stay safe!

  • Always meet the seller in person
  • Don't pay for anything until you have seen what you are getting
  • Don't send or wire money to anyone you don't know

Watch out for:

  • Unrealistic prices
  • Extra fees
  • Requests for advance payments
  • Requests for personal information

More on staying safe

Chat
Visit member's page
Tol consultancy ltd

বিদেশে ভর্তি ও ভিসা প্রসেসিং



Share this ad
Promote this ad

More ads from Tol consultancy ltd