ফোনটি খুব ভালো condition-এ এবং একদম smooth চলে। Battery Health 85%। Camera, Face ID, Speaker, Mic, Charging, Network, WiFi, Bluetooth সব perfectly working। কোনো lag নেই। শুধু display-তে ১টি green line আছে। বিষয়টি আগে থেকেই জানিয়ে দিচ্ছি। Genuine buyer ফোন দেখে নিতে পারবেন।