ফোন এখনো পর্যন্ত খোলা হয় নাই। একদম নতুন আছে সামনে পিছনে full fresh আছে শুধু কভার ব্যবহার করার জন্য সাইটে হালকা দাগ আছে। gaming এর জন্য বেষ্ট একটা ফোন . সাথে ৬৫ charger আছে শুধু . বিপদে পড়ে বেচতাছি ফোন এ কোন সমস্যা নাই।
Prosesor.. Diamondcity 9000
Ram..12+12
Rom... 256