Phone টাতে তেমন কোনো সমস্যা নাই, অনেক পুরান Phone তাই একাটু Slow but good performance. Phone টা অনেক Strong পরে গেলে ভাংগার Chance কম। হালকা crack আছে কিন্তু সব ok and Normal use এর জন্য ভালো হবে। phone এর সাথে Box, Charger নাই।অনেক আগের তাই এগুলো হারাই গেছে। Ram/rom - 2-32
Location : Ashulia, Zirabo
Location এ এসে নিয়ে জেতে হবে।